মোঃ এনামুল হক,  নড়াইল লোহাগড়া স্টাফ রিপোর্টারঃ নড়াইল জেলার লোহাগড়া উপজেলাধীন ৮নং দিঘলিয়া ইউনিয়নের যুব সংঘের আয়োজনে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। আজ বুধবার ২৪শে নভেম্বর২০২১ইং সাল সন্ধ্যার পর দিঘলিয়া হাইস্কুল মাঠ প্রাঙ্গণে ১৫তম বার্ষিকী ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলের পরিচালনায় মোঃ রিয়াজুল ইসলাম,বিশেষ বিশেষ দায়িত্বে যুবসংঘের সকল সদস্যবৃন্দ।

প্রধান বক্তা হাফেজ মাওলানা মুফতি রিয়াদুল ইসলাম শফিক,ইমাম ও খতিব-আলহেরা জামে মসজিদ,খুলনা। বিশেষ বক্তা ইসলামী চিন্তাবিদ মুফাসসেরে কুরআন,হযরত মাওঃ তাজুল ইসলাম সাহেব। সভাপতিত্ব করেন হাফেজ মাওঃ শেখ মাহমুদুল হাসান,সভাপতি দিঘলিয়া ইসলামী যুবসংঘ,লোহাগড়া,নড়াইল।

এই দিঘলিয়া ইসলামী যুবসংঘ সংগঠন যুবশ্রেনী নিয়ে সংগঠনটি গঠিত,এই মাহফিলে কুরআন ও হাদিস সম্পর্কে আলোচনা হয় এবং দিঘলিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড সহ বাহিরের ইউনিয়নের অধিকাংশ লোক এই মাহফিলে যোগদান করেন। দিঘলিয়ার এই ওয়াজ মাহফিলের সকল শ্রেনীর পেশাগত মানুষ নারী,পুরুষ,শিশু,বয়স্ক ব্যাক্তিগন ওয়াজ মাহফিলে শরীক হোক।

হাজারও মানুষ এই ওয়াজ মাহফিলে যোগদান করেন,মনোযোগ সহকারে মাহফিল শেষ করেন।মাহফিল শেষে তবারকের ব্যবস্থা করে থাকেন যুবসংঘের পক্ষ হতে। লোহাগড়া উপজেলা রুর্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) কমিটির সভাপতি সাংবাদিক পদকপ্রাপ্ত মোঃ এনামুল হক সহ কমিটির সকলেই এই ওয়াজ মাহফিলের আয়োজকদের ধন্যবাদ ও শুভকামনা সেই সাথে অভিনন্দন জানিয়েছেন।